জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালত এর মাধ্যমে ৫ টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থ দন্ড প্রদান

জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালত এর মাধ্যমে ৫ টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থ দন্ড প্রদান

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে রেস্টুরেন্ট সহ ৫ টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৯ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত এর বিচারক অনুপম দাশ অনুপ।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনুপম দাশ অনুপ এর নেতৃত্বে ২৯ শে অক্টোবর রোজ শুক্রবার বিকালে  জগন্নাথপুর উপজেলা  সদর বাজারে ভ্রাম্যমাণ আদালতে পরিচালিত হয়েছে। এসময় ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা বোর্ড না থাকায় ও নোংরা পরিবেশে খাদ্য সামগ্রী তৈরী করার অপরাধে রেস্টুরেন্ট সহ ৫ টি ব্যবসা প্রতিষ্ঠান এর মালিককে ৯ হাজার টাকা জরিমানা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত এর বিচারক উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনুপম দাশ অনুপ।
এসময় জগন্নাথপুর থানার এক দল পুলিশ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালত এর বিচারক উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনুপম দাশ অনুপ বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৫ টি ব্যবসা প্রতিষ্ঠান এর মালিক এর নিকট হতে ৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। রেস্টুরেন্ট মালিক ও কর্মচারীদের মূল্যতালিকা সংরক্ষণ, পরিস্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করতে বলা হয়েছে এবং  জনস্বাস্থের জন্য ক্ষতিকর এরকম কিছু না করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

 

 

আপনি আরও পড়তে পারেন